শনিবার
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:২৭

পুলিশি বাঁধা উপেক্ষা করে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের আনন্দ মিছিল

কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের কমিটি নির্বাচিত করায় তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছেন। কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এবং কুমিল্লা-৬ আসনের গনমানুষের নেতা, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এই আনন্দ মিছিল করেন।

গতকাল রবিবার কুমিল্লার রাণীর দীঘির পাড় থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও কুমিল্লা দক্ষিণ যুবদল নেতা মোহাম্মদ গিয়াসউদ্দিন ও জেলা যুবদল নেতা আবু কাওসার ভুঁইয়া অনির নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে বিএনপির কার্যালয়ে উপস্থিত হোন। শরিফ, আজিম কাফি, নয়ন হোসেন, বাপ্পি, পলাশ, রনি, আতিক, তানজিল, রবি, রাজ্জাক, সাইমন, তরিক, সোহাগসহ হাজার হাজার নেতাকর্মী আনন্দ মিছিলে অংশগ্রহণ করেছেন।

বিকেল ৩ টা থেকে কুমিল্লা শহরের বিভিন্ন জায়গা থেকে আনন্দ মিছিল নিয়ে নেতাকর্মীরা সমবেত হতে থাকেন কুমিল্লার কান্দিরপাড়ে বিএনপির কার্যালয়ের সামনে। এসময় নবগঠিত কমিটির নেতারা সংক্ষিপ্ত বক্তব্য দেন। এরপর আনন্দ মিছিল নিয়ে বের হলে লিবার্টি মোড়ে পুলিশ বাঁধা দিলে নেতাকর্মীরা সেই বাঁধা উপেক্ষা করে রাজগঞ্জের দিকে এগিয়ে যান। মিছিলটি রাজগঞ্জ ঘুরে খন্দকার হক টাওয়ারের সামনে এসে অবস্থান করে এবং দলীয় স্লোগান দিতে থাকে। বিকেল ৫ টার দিকে বিএনপির কার্যালয় ঘুরে রাণীর দীঘির পাড়ে এসে আনন্দ মিছিলটি শেষ হয়।

পোস্টটি শেয়ার করুন...

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on tumblr
Share on whatsapp

রিলেটেড পোস্ট

ফেসবুক পেজে লাইক দিন

অন্যান্য পোস্ট