শুক্রবার
১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:৫৯

কিশোরগঞ্জে পরকীয়ার কারণে মামিকে জবাই করে হত্যা করেছে ভাগ্নে

alorontv.com

কিশোরগঞ্জে মামিকে জবাই করে হত্যা করেছে মো: মামুন মিয়া (২৭) নামের এক যুবক। শনিবার দুপুর ২ টার দিকে জেলা শহরের হারুয়া কলেজ রোড এলাকায় গণি ছাত্রাবাসের সামনে এই নৃশংস হত্যাকাণ্ডটি ঘটেছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করেছে।

নিহত মহিলার নাম রোকসানা আক্তার (৩০)। সে হারুয়া কলেজ রোড এলাকার মো: তাইজ্জুলের স্ত্রী। নিহত রোকসানার ২টি ছেলে ও ১টি কন্যাসন্তান রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, পরকীয়া ঘটনার জন্য হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। ঘাতক মামুনের সাথে মামি রোকসানা আক্তারের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক ছিল।  গত ৭-৮ বছর আগে মামুন বিয়ে করলেও তাদের পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি মামির সাথে পরকীয়া সম্পর্কের অবনতি ঘটে। নিহতের স্বামী মামুনকে বাড়িতে আসতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই জের ধরে শনিবার দুপুরে মামি রান্না করতে গেলে ঘাতক মামুন এসে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামির সাথে ভাগ্নে মামুনের পারিবারিক কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘাতক মামুনকে গ্রেফতার করা হয়েছে। ঘাতকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুন...

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on tumblr
Share on whatsapp

রিলেটেড পোস্ট

ফেসবুক পেজে লাইক দিন

অন্যান্য পোস্ট